বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

নবাবগঞ্জে এলাকাবাসীর অর্থায়নে রাস্তায় মাটি ভরাট

উন্মুক্ত বার্তা :
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৩ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলার সদর কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে ও এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে ৪নং ওয়ার্ডের পশ্চিম সমসাবাদ আলী মুনসুর মল্লিক বাড়ি হইতে আব্দুল মালেকের বাড়ি পর্যন্ত রাস্তার মাটি ভরাটের পর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১২টায় স্থানীয়দের আয়োজনে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে রাস্তাটি উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল।

উদ্বোধনকালে ইব্রাহিম খলিল বলেন, রাস্তাটির পাশ দিয়ে ঢাকা বান্দুরা আঞ্চলিক মহাসড়কের বটতলা হইতে কলাকোপা গোডাউন পর্যন্ত একটি জড়াজীর্ণ গ্রামীণ রাস্তা ছিলো। কিছুদিন আগে সেই রাস্তাটিকে সিসি ঢালাই করে নির্মাণ কাজ শেষ করা হয়।

তিনি আরো বলেন, পাশে পাকা রাস্তা হওয়ায় গ্রামের কয়েক’শ মানুষ তাদের যাতায়াতে সুবিধার্থে একটি শাখা রাস্তা দাবী করেন। গ্রামবাসীরা বলেন অর্থ দিবো আমরা উদ্যোগ নিবেন আপনি। উন্নয়ন কাজে এলাকাবাসীর একত্রতা দেখে আমি মুগ্ধ হয়ে গর্ত আর আবর্জনায় পড়ে থাকা সরকারী হালটি মানুষের চলাচলের জন্য রাস্তা তৈরীর উদ্যোগ গ্রহণ করি।

স্থানীয় বাসিন্দা সুলতান মাহমুদ বলেন, সহজ রাস্তায় হাটতে কার না ভাল লাগে। গ্রামের পাশ দিয়ে একটি পাকা রাস্তা হয়েছে। সেই রাস্তায় আসতে„ হলে অনেকটা পথ ঘুরে আসতে হয়। রাস্তাটি মাটি ভরাট হওয়াতে আমাদের চলাচলে অনেকটা সহজ হয়েছে। এতে করে গ্রামবাসীও অনেক খুশী।

উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো. ছাহের উদ্দিন, সিরাজ উদ্দিন ভূইয়া, দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, জাতীয় হিন্দু মহাজোটের নবাবগঞ্জ উপজেলা শাখা সভাপতি উত্তম কুমার রায়, আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক মুন্না, ইউপি সচিব গোলাম মোস্তফা, স্থানীয় ফটিক মাতাব্বর, মল্লিক জহিরুল হক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 UnmuktoBarta
Theme Developed BY ThemesBazar.Com