মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা রমজান, ১৪৪২ হিজরি

দোহারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হস্তান্তর

উন্মুক্ত বার্তা :
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৪১ বার পঠিত

ঢাকার দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হস্তান্তর করা হয়েছে। রবিবার সকালে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অর্থায়নে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

বক্তব্যে আলমগীর হোসেন বলেন,ু দোহার-নবাবগঞ্জ বাসীর ভাগ্য উন্নয়নে কাজ করছেন সালমান এফ রহমান। এমপি মহোদয়ের প্রচেষ্টায় আজ সেনাবাহিনী পদ্মানদী শাসনে কাজ করছে এখন আর আগের মত পদ্মা ভাঙ্গনের মুখে পড়বে না। দোহার-নবাবগঞ্জকে বাংলাদেশের একটি শ্রেষ্ঠ উপজেলা গঠন করার লক্ষ্যে সালমান এফ রহমান এমপি কাজ করছেন।

অনুষ্ঠানে উপস্থিত সালমান এফ রহমানের বাবার নামে প্রতিষ্ঠিত ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ মোল্লা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যে সম্মান জানিয়েছেন তা কোন সরকারের আমলে করা হয়নি। সালমান এফ রহমান এমপি করোনায় আক্রান্ত ও বন্যা দূর্গত দোহার-নবাবগঞ্জবাসীর পাশে যেভাবে খাদ্য ও অর্থ সহায়তা দিয়ে  ছিলেন ঠিক তেমনিভাবে আগামী দিনেও সুখে দুখে এই দ্ইু উপজেলার মানুষের পাশে থাকবেন। তার ব্রত মানুষকে সেবা করা। বাকি জীবনটাতেও তিনি দোহার-নবাবগঞ্জের মানুষের পাশে থাকতে চান।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনেই নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পঅর্পন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ফজলুল রহমান ফাউন্ডেশনের মহাসচিব সহ বীর মুক্তিযোদ্ধারা।
জয়পাড়া বাজারের পূর্বপাশে জয়পাড়া খালের পাশঘেষে মনোরম পরিবেশে ২ কোটি ৮৬ লাখ টাকা ব্যয়ে তৈরি হয়েছে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স। যেখানে প্রথম ও দ্বিতীয় তলায় মার্কেট এবং তৃতীয় তলায় মুক্তিযোদ্ধাদের অফিস সহ রয়েছে একটি আধুনিক কনফারেন্স রুম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দোহার উপজেলা প্রকৌশলী হানিফ মোহাম্মাদ মুর্শিদী, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল,  ঢাকা জেলা মুক্তিযোদ্ধা কালীন কমান্ডার ডাঃ আবুল কালাম, দোহার উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব আলী মোল্ল্যা ,এবিএম মহিউদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার, শাহজাহান বিশ্বাস ও ডা. বোরহান উদ্দিন ও  উপজেলার সকল মুক্তিযোদ্ধা সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 UnmuktoBarta
Theme Developed BY ThemesBazar.Com