বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ৩১শে ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই সফর, ১৪৪৩ হিজরি

হিরো আলমকে বাংলাদেশের সুপারস্টার হিসেবে হাজির করছে গুগল

উন্মুক্ত বার্তা অনলাইন :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৮৯ বার পঠিত

ইন্টারনেটে পছন্দের তারকা সম্পর্কে জানতে বা আলোচিত ঘটনা খুঁজতে প্রায় সকলেই গুগল ব্যবহার করে থাকেন। আর ‘বাংলাদেশি ফিল্ম সুপারস্টার’ লিখে গুগলে খুঁজলে কার নাম প্রথমে আসেন জানেন? উত্তরটা শুনলে চমকে যাবেন। বাংলাদেশের ফিল্ম সুপারস্টার হিসেবে গুগল তাদের সার্চ রেজাল্টে সবার আগে হাজির করছে হিরো আলমের নাম।

আসলে গুগলে যাদের সবচেয়ে বেশি খোঁজা হয় সার্চ রেজাল্টে তাদেরই এগিয়ে রাখে গুগল। সে হিসেবে  বোঝাই যাচ্ছে, হিরো আলমকে মানুষজন কী পরিমাণ গুগলে খুঁজেছেন।
গুগল সার্চে হিরো আলমকে নিয়ে তৈরি করা দুটি কনটেন্ট প্রথমে দেখা যাচ্ছে। অবাক করার বিষয় হলো এই দুটির একটিও হিরো আলমের পেজ কিংবা ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়নি। দুটি চ্যানেলের একটিতে নিউজপয়েন্টটিভি চ্যানেল অ্যাবাউটে ‘ভারত সরকারের ডিজিটাল কনটেন্ট এজেন্সি’ লেখা আছে। এই চ্যানেল থেকে হিরো আলমকে নিয়ে তৈরি করা ভিডিও পোস্ট করা হয়েছে ২০১৬ সালের ১৫ ডিসেম্বর। দ্বিতীয় ভিডিওর লোকেশনও ভারতে। খুশ বায়ারওয়া নামের এক যুবকের ব্যক্তিগত চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা।

এমনকি  যদি ইমেজ ও ভিডিওতে কাস্টমাইজ করা হয় সেখানেও হিরো আলম শীর্ষে।

গত শুক্রবার (১৬ অক্টোবর) মুক্তি পেয়েছে হিরো আলম অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’। করোনার জন্য প্রায় সাত মাস বন্ধ থাকার পর প্রথম এই সিনেমাটিই মুক্তি পেয়েছে। এ নিয়ে বেশ আলোচনায় আছেন হিরো আলম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 UnmuktoBarta
Theme Developed BY ThemesBazar.Com