মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি

ফেনী জেলা ছাত্রদলের বিক্ষোভ : `গণতন্ত্র ও আইনের শাসন না থাকায় প্রকাশ্যে ধর্ষণ হচ্ছে’

উন্মুক্ত বার্তা অনলাইন :
  • আপডেট টাইম : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৬৮ বার পঠিত

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণে জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ফেনী জেলা ছাত্রদল।

মঙ্গলবার সকালে শহরের ট্রাংক রোড প্রেসক্লাবের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহিদ শহিদুল্লাহ কায়সার সড়ক সমবায় মার্কেটের সামনে গিয়ে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন ফেনী জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন। এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন শাখা ছাত্রদলের সহ-সভাপতি ইউনুস রুবেল, আবুল খায়ের লিটন , ইমরান হায়দার মান্না, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাইফুল ইসলাম জিকু, তাজুল ইসলাম পাভেল, কপিল পাটোয়ারী, হারুনুর রসিদ সামীম, রাজন মজুমদার, প্রাচার সম্পাদক করিমুল হোক সুমন, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ মজুমদার, জেলা ছাত্রদলের সদস্য ও পৌর ছাত্রদল নেতা মো. ইয়াছিন, সাইমুন হক রাজিব, দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, জিয়া উদ্দীন জিয়া ও ইকবাল হোসেন, সাখাওয়াত হোসেন নিরান, ইউসুফ রানা, নাচির উদ্দিন সোহাগ প্রমুখ।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে সালাউদ্দিন মামুন বলেন, ‘দেশে গণতন্ত্র ও আইনের শাসন না থাকায় আজ প্রকাশ্যে ধর্ষণ করছে নরপিশাচরা। সত্যিকারার্থে বিশেষ একটি গোষ্ঠী ছাড়া দেশে আজ কারোর নিরাপত্তা নেই। আজ সারাদেশে নারী ধর্ষণের মতো জঘন্য ঘটনার উৎসব চলছে। আমরা অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেফতার করে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 UnmuktoBarta
Theme Developed BY ThemesBazar.Com